Mountain View
‘জঙ্গি’ মুরাদের মরদেহ ঢামেক মর্গে


প্রকাশ : সেপ্টেম্বর ৩, ২০১৬ , ১২:৫৪ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক
 মিরপুরে রূপনগর আবাসিক এলকায় ৩৩ নং রোডের একটি বাসায় জঙ্গি অভিযানে নিহত জেএমবির সামরিক শাখার প্রধান মেজর মুরাদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে রাখা হয়েছে।শুক্রবার রাত পৌনে তিনটার সময় রূপনগর থানা পুলিশ মুরাদের মরদেহ ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। আর শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে মুরাদের মরদেহ ময়নাতদন্ত করা হবে।

এ বিষয়ে ঢামেক মর্গের ইনর্চাজ সেকেন্দার আলী দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মুরাদের মরদেহ ঢামেকে গ্রহণ করা হয়েছে। বর্তমানে মুরাতের মরদেহ সংরক্ষণ ফ্রিজে রাখা হয়েছে।

এর আগে শুক্রবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটা থেকে পৌনে নায়টার মধ্যে মিরপুরে রূপনগর আবাসিক এলকায় ৩৩ নং রোডের একটি বাসায় অভিযান চালায় পুলিশ। এ অভিযানে নিহত হন জেএমবির সামরিক শাখার প্রধান মেজর মুরাদ। একই সঙ্গে অভিযানে চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহতরা হলেন- রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলাম, পরিদর্শক (তদন্ত) শাহীন ফকির, উপপরিদর্শক (এসআই) মোমিনুর ও সহকারী উপপরিদর্শক (এএসআই) বোখারী।

পুলিশ জানায়, গুলশানে জঙ্গি হামলা ও শোলাকিয়ায় হামলা চালানো জঙ্গিদের প্রশিক্ষক ছিলেন মেজর মুরাদ। তিনি নব্য জেএমবি’র নেতা।

আহতদের মধ্যে শহীদ আলাম ও শাহীন ফকিরকে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর মোমিনুর ও বোখারীকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার রাত সাড়ে আটটা থেকে পৌনে নয়টার মধ্যে মিরপুরের রূপনগর এলাকায় একটি জঙ্গি অভিযান পরিচালিত হয়।

অভিযান শেষ হওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের অতিরিক্ত আইজি মোখলেসুর রহমান।
এ সময় তিনি সংবাদিকদের বলেন,‘শুক্রবার রাত সাড়ে আটটা থেকে পৌনে নায়টার মধ্যে মিরপুরের রূপনগর এলাকায় একটি জঙ্গি আস্তানায় অভিযান পরিচালিত হয়েছে। সুনির্দিষ্ট গোয়েন্দাদের তথ্যের ভিত্তিতে রূপনগর থানা পুলিশ অভিযানটি পরিচালনা করেন। অভিযানে মুরাদ নিহত হয়েছেন। তবে অভিযানে আমাদের রূপনগর থানার ওসি, ওসি তদন্ত, একজন এসআই ও একজন এএসআরই আহত হয়েছেন। তাদেরকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।’



পুরোন সংবাদ দেখুন

সর্বাধিক পঠিত

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK