Mountain View
কলেজছাত্রী হত্যায় পুলিশ স্বামীর বিচারের দাবীতে মানববন্ধন


প্রকাশ : মে ৩১, ২০১৭ , ৩:২৬ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

পিরোজপুর প্রতিনিধি ॥
পিরোজপুরে কলেজছাত্রী লামিয়া নূরকে হত্যার অভিযোগে পুলিশ সদস্য স্বামীকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে কলেজের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী। বুধবার সকালে শহরের টাউন ক্লাব সড়কে এ কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন- পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু, পৌর কাউন্সিলর আব্দুস ছালাম বাতেন, পৌর কাউন্সিলর সাদ্উল্লাহ লিটন, উন্নয়ন কর্মী মাইনুল আহসান মুন্না, জেলা মহিলা পরিষদের আন্দোলন সম্পাদক শিরিনা আফরোজ, সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি এস এম বায়েজিদ হোসেন, সহপাঠী আবুল কালাম, লামিয়া নূরের চাচা মো. আলম সেখ, স্থানীয় এস এম মুর্সিদ, সৈয়দ আহসান।

বক্তারা এ সময় কলেজ ছাত্রী লামিয়া নূরের হত্যাকারী স্বামী পুলিশ সদস্য হানজালা হাসানের অভিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবি জানান।

গত শনিবার দুপুরে ঝিনাইদহে স্বামীর বাড়িতে সরকারি সোহরাওয়ার্দী কলেজের স্নাতক ২য় বর্ষের ছাত্রী লামিয়া নূরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপরে থেকেই তার পরিবারের সদস্যরা অভিযোগ করে আসছেন, লামিয়াকে হত্যার পরে তার লাশ ঝুলিয়ে রেখে ঘটনাটিকে আত্মহত্যা বলে প্রচার করে তার স্বামী পুলিশ সদস্য হানজালা হাসান।



পুরোন সংবাদ দেখুন

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK