Mountain View
বনমালি গাঙ্গুলী ছাত্রী নিবাসের ছাত্রীদের দিয়ে অনৈতিক কর্মকান্ড চালাচ্ছে বিতর্কিত ছাত্রলীগের হেনা


প্রকাশ : অক্টোবর ৩, ২০১৭ , ৪:৪২ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

বনমালি গাঙ্গুলী ছাত্রী নিবাসের ছাত্রীদের দিয়ে অনৈতিক কর্মকান্ড চালাচ্ছে বিতর্কিত ছাত্রলীগের হেনা!

বরিশাল ॥ বরিশাল বিএম কলেজের সবথেকে বড় ছাত্রীনিবাস বনমালি গাঙ্গুলি ছাত্রীনিবাস। আর এই হোস্টেলে ছাত্রীদের বিরুদ্ধে ভুরি ভুরি অভিযোগে বিব্রত খোদ কলেজ শিক্ষকরাই। অভিযোগ রয়েছে এই ছাত্রীনিবাসের কতিপয় ছাত্রী নামধারীরা বিবাহিত হয়েও ঘটিয়ে যাচ্ছে একের পর এক অপকর্ম। ন্যাক্কারজনক এ কর্মকান্ডে খুন্ন হচ্ছে ওই ছাত্রীনিবাসের ভাবমূর্তি। বিশেষ করে বিবাহিত হয়েওে অবৈধ ভাবে ছাত্রীনিবাসে থেকে সাধারন ছাত্রীদের দিয়ে অনৈতিক কর্মকান্ড চালাচ্ছেন বিতর্কিত ছাত্রলীগ নেত্রী হেনা। অভিযোগ রয়েছে ছাত্রলীগ নেত্রী হেনার অনৈতিক কর্মকান্ডে রাজি না হলে সাধারন ছাত্রীদের মারধর করেন তিনি।

ঘটনা সূত্রে জানা যায়, অনৈতিক কর্মকান্ড হরহামেশাই চলে ওই ছাত্রী হোস্টেলের কতিপয় ছাত্রীদেরদারা। এরই ধারাবাহিকতায়, গত রবিবার বনমালি গাঙ্গুলী ছাত্রীনিবাসের বিবাহীত ছাত্রনেত্রী হেনা অপর এক ছাত্রী ঝুমুরকে নগরীর একটি আবাসিক হোটেলে যেতে বলে। তিনি হোটেলে যেতে না চাইলে তাকে মারধর করে বলে জানায় ঝুমুর। পরবর্তীতে নাকি শারমিন নামের এক ছাত্রীকে আবাসিক হোটেলে পাঠায় হেনা। ঘটনা এখানেই থেমে থাকেনি। রাত ৮টার মধ্যে ছাত্রী হোস্টেলে প্রবেশের নিয়ম থাকলে হোটেলে যাওয়া ওই ছাত্রী শারমিন রাত সাড়ে ১০ টায় প্রবেশ করতে চাইলেই শুরু হয় এ নেক্কারজন ঘটনার কানাঘুষা। আর এই কানাঘুষার সূত্র ধরেই কিছু সাংবাদকর্মীরা শুরু করে অনুসন্ধান।
অনুসন্ধানে বেরিয়ে আসে বনমালি গাঙ্গুলি ছাত্রীদের নানা অপকর্মের চিত্র। মাদক, দেহব্যবসা থেকে শুরু করে কোন কিছুতেই যেন পিছিয়ে নেই তারা। কেউ কেউ বলছেন বনমালি ছাত্রীনিবাস নিকৃষ্ট!
রাত সাড়ে ১০ টায় ওই ছাত্রীর হোস্টেলে প্রবেশের বিষয়ে জানতে চাইলে হোস্টেল সুপার নাসির উদ্দিন এক প্রকার তালগোল পাকিয়ে ফেলেন। রাতে তিনি জানান, হোস্টেলের গেটের ভিতরে দারোয়ানকে বলে ঢুকছে তবে হোস্টেল ভবনের রুমে ঢুকতে পারবেনা, চাবি তার কাছেই থাকে। ওই ছাত্রীকে আপনি দেখছেন কিনা জানতে চাইলে তিনি জানান, আমি বাসার বাহিরে বের হইনি তবে আমার নিজের মেয়ে ওই ছাত্রীকে হোস্টেল ভবনের সামনে দেখেছে, আর আমাকে বলছে। পরে আমি নিজে বের হয়ে ওই ছাত্রীকে খুঁজতে গেলে হোস্টেলের অন্ধকার স্থানে পালিয়ে যায় সারমিন। অপরএক প্রশ্নের জবাবে তিনি জানান, হোস্টেলে ছাত্রীনেত্রী হেনা ও ঝুমুরের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে স্বীকার করেন। তবে দিনির আলো ফোটার পরে হোস্টেল সুপারের কথা পাল্টে যায়। সোমাবার তিনি জানান, শারমিন নামের ওই ছাত্রী বলেছে তিনি রাতে তার আত্মীয়ের বাসায় ছিলেন। রাতে যে আপনি বলেছিলেন ওই ছাত্রীকে আপনি দেখেছেন এবং প্রশাসনের হাতে তুলে দেয়ার কথা বলেছিলেন সেটা কি? জবাবে তিনি বলেন, রাতের আধারে কী দেখেছি সেটা বলতে পারবোনা। বিবাহীত ছাত্রীদের হোস্টেলে রাখার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, অধ্যক্ষের সাথে কথা বলেছি বিবাহিত ছাত্রীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।
ঘটনার বিষয়ে বরিশাল ব্রজমোহোন কলেজের অধ্যক্ষ প্রফেসর স্বপন কুমারের কাছে জানেত চাইলে, তিনি বলেন, হোস্টেলের এক ছাত্রী তাকে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছে। তবে ওই ছাত্রীকে তিনি লিখিতভাবে অভিযোগ দিতে বলেন। তিনি বলেন, অনৈতিক কোন কর্মকান্ডের প্রশ্রয় তিনি দিবেন না। তিনি সবসময়ই শিক্ষারর্থীদের নৈতিক ভাবে গড়ে তুলতে চাইবেন। বিবাহীতদের ছাত্রী হোস্টেলে থাকার বিষয়ে তিনি বলেন, যাচাই বাচাই করে বিবাহিত ছাত্রীদের খুব অচিরেই হোস্টেল থেকে বের করে দেয়া হবে।
ঘটনার বিষয়ে বনমালী হোস্টেলের ছাত্রী ঝুমুর বলেন, হেনা আপু আমাকে অনৈতিক কর্মকান্ড করার জন্য নগরীর একটি আবাসিক হোটেলে যেতে বলে। আমি না যাইতে চাইলে তিনি আমকে মারধর করে এবং অপর এক ছাত্রীকে সেখানে পাঠায়। আমি বিষয়টি কলেজ অধ্যক্ষকে মৌখিকভাবে বলেছি। অধ্যক্ষ স্যার আমাকে লিখিত অভিযোগ দিতে বলেছেন।
বিতর্কিত ছাত্রলীগ নেত্রী হেনার কাছে ঝুমুরকে মারধরের কারন জানতে চাইলে তিনি বলেন, হ্যা আমি তাকে মেরেছি আপনি কী করবেন, কী লিখবেন? লেখেন। বড় বড় সাংবাদিকরা লিখছে তাতেই কিছু হয়নি আপনি আর লিখে কী করবেন? আবসিক হোটেলে যাওয়া ছাত্রী শারমিনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন শারমিন যদি তার স্বামির সাথে থাকে তাহলেও কী অপরাধ? তিনি আরও বলেন, গভীর রাতে শারমিন হোস্টেলে ফিরলে হোস্টেল সুপার নাসির উদ্দিন স্যার তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করে।



পুরোন সংবাদ দেখুন

সর্বাধিক পঠিত

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK