Mountain View
সুন্দরবনে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে সুন্দরবনের ২ সদস্য নিহত


প্রকাশ : নভেম্বর ১৫, ২০১৭ , ১০:২০ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক ॥
র‌্যাব-৮ এর সাথে বন্দুক যুদ্ধে সুন্দরবনের কুখ্যাত জলদস্যু আবক্ষাস বাহিনীর ২ সদস্য নিহত হয়েছে। নিহতরা হলো মোঃ ইউসুফ ফকির (৩৪) ও মোঃ রুহুল আমিন শেখ (৪৮)। অভিযানে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র এবং গোলাবারুদ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব ৮। গতকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ৭ টায় থেকে সাড়ে ৮ টা পর্যন্ত সুন্দরবনের কাতলার খাল এলাকায় এ বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটে।

আজ বুধবার (১৫ নভেম্বর) বেলা সাড়ে ১২ টায় র‌্যাব-৮’র বরিশালের রূপাতলীস্থ কার্যলয় থেকে প্রেরিত বার্তায় এ তথ্য নিশ্চিত করেছে। র‌্যাব-৮’র তথ্য সূত্রে জানাগেছে, র‌্যাবের বিশেষ গোপনীয় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আব্বাস বাহিনী সুন্দরবনের কাতলার খাল এলাকায় একটি অস্থায়ী আস্তানা রয়েছে বলে তথ্য পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে আজ বুধবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে র‌্যাবের অ াভিযানিক দল অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জলদস্যূরা গুলি ছুড়তে শুরু করে দেয়। পরে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ৪০ মিনিট উভয়ের মাঝে গোলাগুলি চলে।

পরবর্তিতে গুলি বর্ষন বন্ধ হলে আভিযানিক দল তল¬াশী শুরু করে। প্রায় এক ঘন্টার উপরে তল্লাশী করে আভিযানিক দলটি মোঃ ইউসুফ ফকির (৩৪) ও মোঃ রুহুল আমিন শেখ(৪৮) এর মৃতদেহ খুঁজে পায়।

এসময় ঘটনাস্থান থেকে ১টি দোনালা বন্দুক, ২টি একনালা বন্দুক, ১টি কাটা রাইফেল, ১টি এয়ার রাইফেল, ২টি পাইপগানসহ ৭টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এছাড়া ১২৪ রাউন্ড বন্দুকের কার্তুজসহ দেশীয় ধাড়ালো অস্ত্র উদ্ধার করে।

এঘটনায় স্থানীয় থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে বরিশাল র‌্যাব ৮।



পুরোন সংবাদ দেখুন

সর্বাধিক পঠিত

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK