Mountain View
বরিশালে কলেজ শিক্ষক সমিতি’র ত্রি-বার্ষিক মম্মেলন অনুষ্ঠিত


প্রকাশ : নভেম্বর ১৫, ২০১৭ , ১০:৩৭ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক ॥
শিক্ষা জাতীয়করণের দাবীতে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) বরিশাল জেলা ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৫ নভেম্বর) সকাল ১১টায় অশি^নী কুমার হলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের আহবায়ক অধ্যাপক গৌরাঙ্গ চন্দ্র কুন্ডর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাকশিস কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যক্ষ আসাদুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি অধ্যক্ষ, সাইদুর রহমান, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল, আবু তাহের চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যপক মোঃ জাকির হোসেন প্রমুখ।

অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে অধ্যক্ষ আসাদুল হক বলেন, আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবিলায় এবং বিশ^ মানের শিক্ষা আজকে বাংলাদেশের শিক্ষা ব্যাবস্থাকে নিয়ে যেতে হয় অবশ্য সারা বাংলাদেশের সকল বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয় করন করতে হবে তার কোন বিকল্প নাই। আজকের এই সম্মেলনে সরকারের কাছে উদার্থ আহবান জানাই অবিলম্বে শিক্ষা ব্যাবস্থা জাতীয় করনের লক্ষে দ্রুত কার্যকরি পদক্ষেপ গ্রহনের জন্য প্রধানমন্ত্রীর কাছে আমরা বিনিত আবেদন জানাই।

সম্মেলনের প্রধান বক্তা কেন্দ্রীয় সহ-সভাপতি ও বরিশাল বিভাগীয় আহবায়ক অধ্যাপক মহসিন-ইল-ইসলাম-হাবুল বলেন বিভিন্ন সময়ে রাজনৈতিক দলগুলো ক্ষমতায় গিয়ে ধন-সম্পদ লুঠ করে পাহার গড়েছে অপরদিকে তারা শিক্ষক ও শিক্ষার মান উন্নয়নের জন্য কিছুই করে নাই। অবিলম্বে বেসরকারী শিক্ষকদের দাবী মেনে না নেওয়া হলে আগামী নির্বাচনে সরকারের সকল কাজের সহযোগীতা থেকে দুরে থাকতে বাধ্য হবে।

এসময় আরো বক্তব্য রাখেন অধ্যাপক আমিনুল ইসলাম খসরু,অধ্যাপক নজরুল হক নিলু,অধ্যাপক আমিনুর রহমান খোকন, শিক্ষক নেতা মজিবর রহমান সহ বিভিন্ন শিক্ষক নেতৃবৃন্ধ।

এর পূর্বে প্রধান অতিথি কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ আসাদুল হক সহ স্থানীয় নেতৃবৃন্দদের নিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা সহ বেলুন-ফেষ্ঠুন উড়িয়ে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।



পুরোন সংবাদ দেখুন

সর্বাধিক পঠিত

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK