Mountain View
বরিশাল সদর আসন থেকে সংসদ সদস্য প্রার্থী সরোয়ার


প্রকাশ : ডিসেম্বর ৯, ২০১৭ , ৬:৪৭ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

বরিশাল সদর ৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছা পোষন করেছেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচীব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি এ্যাডঃ মজিবর রহমান সরোয়ার।
আজ শনিবার বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে বিএনপির ভাবনা বিষয়ে সাংবাদিকদের প্রেশ্নর জবাবে তিনি এ ইচ্ছা’র কথা জানান তিনি ।

মজিবর রহমান সরোয়ার বলেন , বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ার ইচ্ছা নেই আমার। তবে বরিশাল সদর ৫ আসন থেকে নির্বাচনে প্রতিদন্দিতা করার ইচ্ছা রয়েছে।
সরোয়ার বলেন, দল যদি আমাকে মনোয়নয় দেয় তবে আমি বরিশাল সদর ৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচন করবো।

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র পদে তিনি নির্বাচন করবেন কিনা এমন প্রশ্নের জবাবে সরোয়ার বলেন সিটি নির্বাচনের কোন ইচ্ছা আমার নাই। তবে দলের সিধান্তের বাইরে আমি যাবোনা। দল যা চাইবে সে অনুযায়ী আমি নির্বাচন করবো।
আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বরিশাল বিএনপির কোন নেতাকর্মীকে তিনি সমর্থন করেন কিনা এমন প্রশ্নের জবাবে সরোয়ার কোন উত্তর দেননি।

এদিকে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ইতমধ্যে বরিশাল জেলা ও মহানগর বিএনপির একাধিক প্রার্থীর নাম উঠে এসেছে। তবে শেষ পর্যন্ত কে টিকিট হাতে পাবেন তা কেন্দ্র থেকে ঘোষনার পরই জানাযাবে।

অপরদিকে বরিশাল সিটি কর্পোরেশন র্নিবাচনে মেয়র প্রর্থী হিসেবে বরিশাল আওয়ামীলীগের একমাত্র প্রার্থী হিসেবে চলে আসছে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম। তবে কেন্দ্র থেকে এখন পযন্ত কোন সবুুজ সংকেত পাওয়া যায়নি। ইতমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে বরিশাল মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়েছে। সেলক্ষে দলেল নেতাকর্মীরাও ঐক্যবদ্ধ রয়েছে।

বিভিন্ন আলেঅচনার মধ্যে কর্নেল জাহিদ ফারুক শামীম, যুবলীগ নেতা মাহমুদুল হক খান মামুনও রয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের বক্তব্য দলের বাইরে অথাৎ যারা দল থেকে মনোনয়ন পাবেনা তারা যদি দলের বাইরে গিয়ে (বিদ্রহী ) প্রার্থী হয়ে নির্বাচনে যায় তবে তাদের জন্য আওয়ামীলীগের দরজা চিরকালের জন্য বন্ধ হয়ে যাবে।



পুরোন সংবাদ দেখুন

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK