Mountain View
৭১ ’এর পরাজিত শক্তি মায়ানমারকে উস্কানি দিয়ে রোহিঙ্গা মুসলমানদের তারাতে সহযোগিতা করেছে – চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি


প্রকাশ : ডিসেম্বর ৯, ২০১৭ , ৭:০০ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

আমতলী প্রতিনিধি ॥
বাংলাদেশ জাতীয় সংসদের চীপ হুইপ আ.স.ম ফিরোজ এমপি বলেছেন, ১৯৭১ সালের পরাজিত শক্তি পাকিস্তানের সাথে হাত মিলিয়ে মিয়ানমার সরকারকে উস্কানি দিয়ে রোহিঙ্গা মুসলমানদের এদেশে তারাতে সহযোগিতা করেছে। আমরা একটি সুষ্ঠু কুটনৈতিক সমাধানের মধ্যে দিয়ে তাদের আবার দেশে ফেরত পাঠাতে সক্ষম হব। তিনি বলেন, শেখ হাসিনা সারা বিশ্বের রাজনীতিতে এখন তৃতীয় ব্যাক্তি। এটা তার দক্ষতা, সততা ও বলিষ্ট নেতৃত্বে কারনে হয়েছে।
শনিবার বিকেল ৪ টায় বরগুনার আমতলী উপজেলার সাবেক এমপি ও বরগুনা জেলা অওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম নিজাম উদ্দিন আহম্মেদ তালুকদারের ২৭ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত স্মরন সভায় বক্তৃতা করতে গিয়ে তিনি এ কথা বলেন। তিনি আরো বলে, নিজাম উদ্দিন ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। অন্যায়ের সাথে তিনি কখনো আপোষ করেননি। তিনি বলেন, এ অঞ্চলের মানুষ এক সময় ঠিক মত খেতে পারত না, ছিল না কোন রাস্তা ঘাট। এখন তার বিপরীত চিত্র দেখা যাচ্ছে। রাস্তা ঘাট হয়েছে মানুষ ভাল ভাবে খেতে পরতে পারছে। তাদের অবস্থার অনেক পরিবর্তন হয়েছে। তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হানিসা যাকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দিবে তাকে এক হয়ে বিজয়ী করতে হবে। নৌকায় ভোট দিতে হবে ।
আমতলী উপজেলা আওয়মীলীগের সভাপতি আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরন সভায় বক্তব্য রাখেন বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক (সাবিক) নুরুজ্জামন, আমতলীর পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মতিয়ার রহমান, আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সরোয়ার হোসেন, মরহুম নিজাম উদ্দিনের স্ত্রী জাকিয়া এলিচ নিজাম, মরহুম নিজাম উদ্দিন তালুকদারের বড় ছেলে এলমান উদ্দিন সুহাদ তালুকদার, ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান মাকসুদা আকতার জোসনা, মো: মোতাহার উদ্দিন মৃধা, বোরহান উদ্দিন আহম্মে মাসুম তালুকদার, মো: শাহজাহান কবির, এ্যাডভোকেট এম এ কাদের মিয়া, আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা, আখতারুজ্জামান বাদল খান, সহিদুল ইসলাম মৃধা, জিএম ওসমানী হাসান প্রমুখ। এ ছাড়াও সভায় আমতলী উপজেলা, বরগুনা ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



পুরোন সংবাদ দেখুন

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK