Mountain View


প্রকাশ : ডিসেম্বর ১২, ২০১৭ , ১:৪৮ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

সুন্দরবন-১১ লঞ্চের সাথে স্বর্ণাদ্বীপ লঞ্চের মুখোমুখি সংঘর্ষ
স্টাফ রিপোর্টার ॥

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহকে বহনকৃত সুন্দরবন-১১ লঞ্চের সাথে ঢাকাগামী স্বর্ণদ্বীপ-৮ লঞ্চের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গতকাল সোমবার রাত পৌনে ১২টায় চাদপুর সংলগ্ন মেঘনার মোহনায় এ ঘটনা ঘটে। মুখোমুখি সংঘর্ষে বরিশালগামী সুন্দরবন-১১ লঞ্চটির অবস্থা আশংকা জনক বলে জানিয়েছে যাত্রীরা।

সূত্র জানিয়েছে, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ সহ প্রায় পাঁচ হাজার যাত্রী নিয়ে রাত ৯টায় ঢাকা থেকে বরিশালের উদ্যেশে যাত্র শুরু করে সুন্দরবন নেভিগেশন কোম্পানির সুন্দরবন-১১ লঞ্চটি। ভালো ভাবে যাত্র শুরু করলেও ঘন্টা খানের মধ্যে লঞ্চটি বালুবাহী একটি বলগেটের সাথে ধাক্কা লাগে। ওই সময় কোন ক্ষয়ক্ষতি হয়নি লঞ্চটির।

এর ঘন্টা খানেকের মাথায় চাঁদপুরস্থ মেঘনার মোহনায় লঞ্চটি আসলে বিপরীতগামী স্বর্ণদ্বীপ-৮ লঞ্চটিকে ধাক্কা দেয়। এতে ব্যাকপ ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন সাধারণ যাত্রীরা। পাশাপাশি যাত্রী সাধারণের মধ্যে অতংক বিরাজ করছে। সুন্দরবন-১১ লঞ্চের যাত্রী আমিনুল ইসলাম শাহিন জানান, লঞ্চটি প্রথমে বালুবাহী বলগেট এবং পরে যাত্রীবাহী স্বর্ণদ্বীপ-৮ লঞ্চটিকে ধাক্কা দেয়। এতে সুন্দরবন লঞ্চটি স্বর্ণদ্বীপ লঞ্চের উপর উঠে যায়। এতে সাধারণ যাত্রী ভয়ে আতংকীত হয়ে পড়েন। অনেকে কান্নাকাটি শুরু করে দেন।

এ ব্যাপারে সুন্দরবন-১১ লঞ্চের সুপারভাইজার সিরাজকে ফোন করা হলে তিনি তা রিসিভ করেন নি। মুখোমুখি সংঘর্ষের এক ঘন্টা পরে চাদপুরের মিতালী-৪ লঞ্চটি স্বর্ণদ্বীপ লঞ্চটিকে পেছন থেকে টেনে বের করে।

 



পুরোন সংবাদ দেখুন

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK