Mountain View
বরিশালে বিদ্যুত সহ নিত্য প্রয়োজনীয় মুল্য বৃদ্বির প্রতিবাদে বিক্ষোভ


প্রকাশ : ডিসেম্বর ১২, ২০১৭ , ১:৫৪ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

বরিশালে বিদ্যুতের অযৌক্তিক দাম বৃদ্বির সিদ্বান্ত বাতিল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্যের উর্ধ্বগতি রোধে কার্যকর ব্যাবস্থা গ্রহনের দাবীতে নগরীতে বিক্ষোভ মিছিল,জেলা প্রশাসকের দপ্তরে অবস্থান কর্মসূচি পালন সহ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্বরকলিপি প্রদান করেছে সিপিবি-বাসদ-ও গনতান্ত্রিক বাম মোর্চা,বরিশাল জেলা কমিটি।

আজ মঙ্গলবার সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বর থেকে এক বিক্ষোভ মিছিল বের করে পরে মিছিলটি নগরীরর প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের দপ্তরের সামনে গিয়ে শেষ করে।

পড়ে সেখানে অবস্থান কর্মসূচি পালন সহ এক নিত্যপ্রয়োজনীয় মুল্যের বৃদ্বির প্রতিবাদে এক প্রতিবাদ সভা করে।
সিপিবি-বাসদ ও গনতান্ত্রিক বাম মোর্চার সমন্বয়কারী অধ্যক্ষ মিজানুর রহমান সেলিমের সভাপতিত্বে বক্তরা বলেন বর্তমান ১৫৪ জন ভোটার বিহীন সরকার তার শাষন আমলে ৮ বার জালানী তেলের মুল্যে বৃদ্বি করে সাধারন মানুষকে এক অসহনীয় পরিবেশের দিকে ঠেলে দিচ্ছে।

সরকারের ভুল নীতি ও দূর্নীতির খেসারতের কারনে আজ দেশের সাধারন জনগন হাড়ে হাড়ে টের পাচ্ছে।

সরকারের উন্নয়নের নামে দেশের সম্পদ লুঠপাঠের রাজত্ব কায়েম করে যাচ্ছে। অভিলম্বে তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মুল্যের দাম স্বাভাবিক প্ররিস্থিতিতে আনতে সরকার ব্যার্থ হলে এদেশের সাধারন জনগন কঠোরভাবে আন্দোলনে যেতে বাধ্য হবে। এসময় তারা শ্লোগান দেয় দেশটা নাকি ডিজিটাল ৬০ টাকা মোটা চাল।

এসময় আরো বক্তব্য রাখেন এ্যাড. একে আজাদ,অধ্যাপক মু.জলিলুর রহমান,হারুন অর রসিদ মামুদ,অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ,কমরেড সাইদুর রহমান ও ডাঃ মনিষা চক্রবর্তী।

পরে তারা জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের মাধ্যমে প্রধান মন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করে।



পুরোন সংবাদ দেখুন

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK