Mountain View
অবশেষে হলো বিরাট-আনুশকার বিয়ে


প্রকাশ : ডিসেম্বর ১২, ২০১৭ , ২:০১ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

দীর্ঘ জল্পনা আর কল্পনার থোড়াই কেয়ার করে বিয়ে করলেন বলিউড তারকা আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের কাপ্তান বিরাট কোহলি।
গত সপ্তাহে এই দুই তারকা ইতালিতে রওনা দিলেও কেউ নিশ্চিত করে বলতে পারেনি, তাদের মধু ক্ষণ আসলে কবে। অবশেষে গতকাল এ তারকা গাঁটছড়া বাঁধলেন। সোমবার (১১ ডিসেম্বর) ভারতীয় ম্যাগাজিন ফিল্ম ফেয়ারের বরাত দিয়ে দেশটির বেশিরভাগ পত্রিকা এ খবর প্রকাশ করেছে। জানা যায়, আজ (১১ ডিসেম্বর) বেশ গোপনীয়তায় ইতালির মিলানে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। আনুষ্ঠানিক ঘোষণা আসবে আজ রাতে।

গত ৭ ডিসেম্বর বাবা অজয় কুমার, মা অসীমা ও বড় ভাই কর্নেশকে নিয়ে মুম্বাই থেকে ইতালির উদ্দেশে রওনা দেন আনুশকা। বিরাট রওনা দিয়েছেন দিল্লি থেকে। তখনই শোনা গিয়েছিল, মিলানে ৯ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর মধ্যে তাদের বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।
আগামী ২১ ডিসেম্বর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের জন্য মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেল বুকিং দিয়েছেন এই জুটি। এখানে সমবেত হতে পারে প্রায় গোটা বলিউড ও ভারতের ক্রীড়াঙ্গনের রথী-মহারথীরা।
বিরাট কোহলি ও আনুশকা শর্মাদুই পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র বোম্বে টাইমসকে জানায়, স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুদের কাছে বিয়ের আমন্ত্রণপত্র পৌঁছে দেওয়া হয়েছে। দিল্লি থেকে বিরাটের হাতেগোনা বন্ধুরা নেমন্তন্ন পেয়েছেন। তাদের মধ্যে একজন তার বাল্যবন্ধু। আরেকজন ফিটনেস বিষয়ে তাকে পরামর্শ দিয়ে থাকেন।
আনুশকার প্রথম ছবি ‘রব নে বানা দি জোড়ি’র নায়ক শাহরুখ খান, ‘পিকে’র সহশিল্পী আমির খান, প্রযোজক আদিত্য চোপড়া, ‘ব্যান্ড বাজা বারাত’-এর পরিচালক মনীষ শর্মাকে নিমন্ত্রণ জানানো হয়েছে।

ক্রিকেটারদের মধ্যে নিমন্ত্রণ জানানো হয়েছে কেবল বিরাটের শৈশবের কোচ রাজকুমার শর্মা, শচীন টেন্ডুলকার ও যুবরাজ সিংকে।

উল্লেখ্য, বিরাট আনুশকার সামনাসামনি প্রথম দেখা হয়েছিল ২০১৩ সালে। তারা দুজনই একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছিলেন। এরপর তাদের মধ্যে সখ্যতা। প্রেমে মেতেছেন যেমন তেমনি ভাঙনের সুর অনেকবারই উঠেছে। তবে শেষ পর্যন্ত সব সামলে উঠে জীবনের অন্যতম এ ইনিংস উপহার দিলেন প্রেমিক বিরাট কোহলি।

 



পুরোন সংবাদ দেখুন

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK