Mountain View
আজ বরিশালে আসছেন ড. খন্দকার মোশারেফ


প্রকাশ : ডিসেম্বর ২৭, ২০১৭ , ১:০৫ পূর্বাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

দুই দিনের সাংগঠনিক সফরে আজ মঙ্গলবার বরিশালে আসছেন বিএনপি’র স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ড. খন্দকার মোশারেফ হোসেন। তিনি আজ ও আগামী কাল বরিশাল জেলা ও মহানগর বিএনপি’র কর্মী সমাবেশে অংশ নিবেন।

 

এদিকে ড. খন্দকার মোশারেফ হোসেন এর আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে বরিশাল জেলা ও মহানগর বিএনপি। তাকে শুভেচ্ছা জানিয়ে সদর রোডে টাউন হলের সামনে সহ বিভিন্ন স্থানে তোড়ন বানিয়েছে দলীয় নেতা-কর্মীরা। টানানো হয়েছে শুভেচ্ছা ব্যানার ও বিলবোর্ড।

 

এছাড়া কেন্দ্রীয় নেতার সাংগঠনিক সফর ও কর্মী সমাবেশ সফল করার লক্ষে দফায় দফায় প্রস্তুতি সভা করেছে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি।

 

অপরদিকে বিএনপি’র কর্মসূচিকে ঘিরে সদর রোডের অশ্বিনী কুমার টাউন হল সহ সদর রোড এলাকায় বার্তি নজরদারীর ব্যবস্থা করেছে মহানগর পুলিশ। কর্মী সমাবেশের নামে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা কিংবা রাষ্ট্র বিরোধী কর্মকান্ড প্রতিহত করবেন তারা।

 

বিএনপি’র বরিশাল মহানগর শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার সকাল ১০টায় অশ্বিনী কুমার টাউন হলে মহানগর বিএনপি’র মহানগর কমিটির কর্মী সমাবেশ অনুষ্ঠিত হবে।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি’র স্থানীয় কমিটির সদস্য ড. খন্দকার মোশারেফ হোসেন। এছাড়া সভাপতিত্ব করবেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগর শাখার সভাপতি আলহাজ্ব এ্যাড. মজিবর রহমান সরোয়ার।

 

এছাড়াও বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিছ আক্তার জাহান খান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুল হক নান্নু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

এছাড়াও কর্মী সমাবেশে মহানগর বিএনপি’র জ্যেষ্ঠ সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, ওয়ার্ড বিএনপি’র সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

 

অপরদিকে বিকাল ৩টায় অশ্বিনী কুমার টাউন হলে দক্ষিণ জেলা বিএনপি’র কর্মী সমাবেশ অনুষ্ঠিত হবে। দক্ষিণ জেলার সভাপতি এবায়েদুল হক চান এর সভাপতি অনুষ্ঠিতব্য এই সমাবেশে মজিবুর রহমান সরোয়ার ও বিকলকিছ আক্তার জানাহান শিরিন, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন সহ উপজেলা ও পৌর বিএনপি’র নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

 

এছাড়া আগামী কাল বৃহস্পতিবার সকাল ১০টায় টাউন হলে উত্তর জেলা বিএনপি’র প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন ওই কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ।



পুরোন সংবাদ দেখুন

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK