Mountain View
‘পর্যটকদের ভ্রমন নিরাপদ করা হয়েছে’ : মেনন


প্রকাশ : অক্টোবর ১৭, ২০১৫ , ১:২৫ পূর্বাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

 

 

বরিশাল:: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, পর্যটকরা যাতে বাংলাদেশে নিরাপদে ভ্রমণ করতে পারেন সরকার তার সব ব্যবস্থা করেছে।

আজ (১৬ অক্টোবর) সকালে বরিশালে একটি পাঁচ তারকা মানের হোটেল এবং কনভেনশন সেন্টার নির্মাণের সম্ভাব্য স্থান নির্ধারণের জন্য বিআইডব্লিউটি এর অব্যবহৃত মেরিন ওয়ার্কশপ এবং বাংলো হিমনীড় পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মেনন আরো বলেন, দুই বিদেশি নাগরিক হত্যার রহস্য উদঘাটনের পথে। এই দেশে আর এ ঘটনার পুনরাবৃত্তি হবে না।

এ সময় নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, কাশিম বাজার কুটিরে নবাব সিরাজ উদ দৌলাকে হত্যার ষড়যন্ত্র করেছিলেন ঘসেটি বেগম। এখন আরেকটি কাশিম বাজার কুটির হয়েছে লন্ডনে তারেক রহমানের বাড়ি।

দুই বিদেশি নাগরিক হত্যায় রাজনৈতিক দলগুলো পাল্টাপাল্টি অভিযোগ করলেও এ বিষয়ে পুলিশের তদন্ত চলছে এবং দ্রুত এর রহস্য উন্মোচিত হবে বলে আশা করেন নৌপরিবহন মন্ত্রী।

এ সময় বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুবদার মো. ইউনুস এমপি, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক টিপু সুলতান এমপি, জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান, বিআইডব্লিউটিএর উপ-পরিচালক (ট্রাফিক) আবুল বাশার মজুমদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে দুই মন্ত্রী বরিশালের মুলাদী উপজেলার মৃধারহাট থেকে শরীয়তপুরের গোসাইরহাটের আবুপুর পয়েন্টে বিআইডব্লিউটিসির ফেরী ‘চন্দ্র মল্লিকা’ সার্ভিসের উদ্বোধন করেন।



পুরোন সংবাদ দেখুন

সর্বাধিক পঠিত

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK