Mountain View
অর্জুনকে চুমুর দায়ে কারিনার ডিভোর্স!


প্রকাশ : ফেব্রুয়ারি ১৮, ২০১৬ , ৫:০৮ অপরাহ্ণ
প্রথম সংবাদ ডেস্ক

অর্জুন ও কারিনা দুজনই কাপুর পরিবারের সন্তান, এবং তাদের পরস্পরের মধ্যে ভাই বোনের সম্পর্ক। অর্জুন বয়সে কারিনার চেয়ে বেশ ছোট। আর তাই তারসঙ্গে ছবিই করতে রাজি ছিলেন না কারিনা। অথচ সম্প্রতি সেই ছোট ভাই অর্জুনের সঙ্গেই চুমু বিতর্কে জড়িয়ে গেলেন তিনি। বললেন অর্জুনকে চুমু দেয়ার দায়ে তার ডিভোর্সও হয়ে যেতে পারে!

হ্যাঁ। সম্প্রতি ‘কি এন্ড কা’ ছবিটির প্রচারণায় দারুণ ব্যস্ততার মধ্যে আছেন অর্জুন ও কারিনা কাপুর। বিভিন্ন ঘরোয়া ইভেন্ট থেকে একেবারে ভারতের বিভিন্ন শহরময় ঘুরে বেড়াচ্ছেন তারা। আর ছবি প্রচাররের জন্য যেখানেই যাচ্ছেন সেখানেই প্রথমে সবাই প্রশ্ন করছেন অর্জুনকে চুমু দেয়ার প্রসঙ্গে!

চুমু নিয়ে মানুষের এমন প্রশ্নবানে রীতিমত ঘায়েল কারিনা ও অর্জুন। সম্প্রতি ছবিটির প্রমোশনে গিয়েছিলেন কারিনা ও অর্জুন। তাদেরকে একমঞ্চে দেখে সবাই তাদের কাছ থেকে ট্রেলারে লিক হওয়া চুমুর দৃশ্যটি দেখতে চেয়েছিল অন্যরা। যখন কারিনা সবাই একসঙ্গে বলে উঠলেন যে অর্জুনকে প্রকাশ্যে চুমু দিতে, তখনই কারিনা টেকনিক্যালি বলে উঠেন, প্রকাশ্যে সবার সামনে যদি তিনি অর্জুনকে চুমু খান, তাহলে তার ডিভোর্সই হয়ে যাবে।

যদিও খুব রসিকতা করেই কথাটি বলেছিলেন কারিনা কাপুর, কিন্তু দিনশেষে বিষয়টি আর রসিকতা থাকে না।

প্রসঙ্গত, সাইফ আলীকে বিয়ের পর করিনা আর ছবিতে চুমু খাবেন না বলে পণ করেছিলেন, কিন্তু আর বাল্কির ছবি ‘কি এন্ড কা’তে ছোট ভাই অর্জুনকে চুমু খেতেই হল তার। আসছে এপ্রিলের ১ তারিখেই ছবিটি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে কারিনা ও অর্জুন কাপুর ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, রজত কাপুরের মত শক্তিশালী অভিনেতা অভিনেত্রীরা।
সূএ: বাংলামেইল২৪



পুরোন সংবাদ দেখুন

সর্বাধিক পঠিত

প্রকাশকঃ মোহাম্মাদ রাজীব ।
সম্পাদকঃ মোস্তফা জামান (মিলন)
প্রধান নির্বাহী সম্পাদকঃ এ এম জুয়েল ।
মোবাইলঃ ০১৭১১৯৭৯৮৪৩
prothomsangbadbd@gmail.com

অফিসঃ প্রথম সংবাদ ডট কম
এক্সট্রিম আনলক, ফাতেমা সেন্টার
দোকান নং ৩১৪, ৪র্থ তলা (বিবির পুকুর পশ্চিম পাড়)
৫২৩ সদর রোড, বরিশাল - ৮২০০
বাংলাদেশ ।

© প্রথম সংবাদ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি Design & Developed By: Eng. Zihad Rana
Copy Protected by ENGINEER BD NETWORK